জেলা

ডিপোতে দাঁড়িয়ে থাকা গাড়িতে আগুন, চাঞ্চল্য

এনএফবি, কোচবিহারঃ

উত্তরবঙ্গ রাষ্ট্রীয় পরিবহন কর্পোরেশনের (NBSTC) ডিপোতে দাঁড়িয়ে থাকা গাড়িতে আগুন। ওই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয় এলাকায়। পরে ওই ডিপো দায়িত্বে থাকা নিরাপত্তা রক্ষীরা খবর দেয় দমকল বাহিনীকে। পরে খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে দমকলের একটি ইঞ্জিন। পরে ওই আগুন দমকল কর্মীরা দীর্ঘ চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে এনবিএসটিসি-র চেয়ারম্যান পার্থ প্রতীম রায়।

জানা গেছে, কোচবিহার নিউ বাসষ্ট্যান্ডে বহু গাড়ি দাঁড়িয়েছিল। সেই গাড়িগুলির মধ্যে একটি গাড়িতে আগুন লাগে। দাঁড়িয়ে থাকা একটি গাড়িতে কিভাবে আগুন লাগলো তা জানা যায়নি। ওই ঘটনার তদন্তের জন্য একটি টিম গঠন করা হয় বলে জানা গেছে এনবিএসটিসি দফতর সূত্রে।

এ বিষয়ে পার্থ প্রতিম রায় সংবাদমাধ্যমকে বলেন, কোচবিহার নিউ বাসস্ট্যান্ডে গাড়িগুলো দাঁড়িয়ে থাকে। সেখানে একটি নাইট গার্ড রয়েছে। তারপর হঠাৎ কিভাবে দাঁড়িয়ে থাকা গাড়িতে আগুন লাগে তা বোঝা যায়নি। সেই সময় নিরাপত্তারক্ষীরা হতচকিত হয়। একটা দাঁড়িয়ে থাকা গাড়িতে কিভাবে শট সার্কিট হয়ে আগুন লাগে। তা দেখার জন্য তিনজন আধিকারিককে দায়িত্ব দেওয়া হয়। তারা পুরো বিষয়টা খতিয়ে দেখবেন। এ ধরনের ঘটনায় যাতে আর কোনদিন না ঘটে। সেদিকে সকল কর্মীদের নজর দেওয়া উচিত।

এই ঘটনার ফলে বহু ক্ষতি হওয়ার সম্ভাবনা ছিল। কারণ ডিজেল পেট্রোলের গাড়ি এই ডিপোতে দাঁড়িয়ে থাকে। যাতে এই ধরনের ঘটনার না ঘটে সেই কারণে প্রতিটি গাড়ি ধরে ধরে চেকআপ করা হবে।

নিউজ ফ্রন্ট বাংলার অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন টি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।