অর্থনীতি

কোন কর্পোরেশনের নতুন অফিসের উদ্বোধন

এনএফবি, কলকাতাঃ

এলিভেটর এবং এস্ক্যালেটর ব্যবসায় বিশ্ববিখ্যাত এবং পথপ্রদর্শক কোম্পানি কোন কর্পোরেশন, তাদের সম্পূর্ণ মালিকানাধীন একটি সহযোগী সংস্থা কোন এলিভেটর্স ইন্ডিয়া, আজ কলকাতায় তাদের সেলস এবং সার্ভিস অফিসের সম্প্রসারণ ঘটিয়ে পূর্ব ভারতে তাদের উপস্থিতিকে আরও জোরদার করে তুলেছে।

প্রেস ট্রাস্ট অফ ইন্ডিয়া (পিটিআই) বিল্ডিং, পঞ্চম তলা, ব্লক: ডিপি-৯, সেক্টর- ফাইভ, সল্টলেক সিটি, কলকাতা, পশ্চিমবঙ্গে অবস্থিত এই প্রসারিত অফিসটি বাংলাদেশ এবং ভুটান-সহ পূর্ব ভারতের রাজ্যগুলিতে আমাদের সেলস, সার্ভিস এবং ইন্সটলেশন সংক্রান্ত কাজ সহজ করে তুলবে।

কোন এলিভেটর্স ইন্ডিয়ার ম্যানেজিং ডিরেক্টর, অমিত গোসাঁই প্রেস কনফারেন্সে জানিয়েছেন, “আমাদের জন্য কলকাতা একটা গুরুত্বপূর্ণ মার্কেট এবং এখানে আমাদের কোম্পানির প্রসার ঘটানোর ব্যাপারে আমরা উৎসাহী। আমাদের নতুন অফিস এবং বর্ধিত লোকবল সহযোগে, আমাদের গ্রাহকদের আরও উন্নত পরিষেবা প্রদান এবং তাদের সাথে আমাদের সম্পর্ক আরও পোক্ত করাই আমাদের লক্ষ্য। আমাদের গ্রাহকদের নিত্যনতুন চাহিদা পূরণ করে এমন উদ্ভাবনী এবং সুস্থায়ী সমাধান প্রদান করতে আমরা প্রতিজ্ঞাবদ্ধ।

এই সুযোগে আমি আমাদের গ্রাহকদের ধন্যবাদ জানাতে চাইব আমাদের উপর অগাধ ভরসা করার জন্য। কোন কালচার অ্যান্ড ভ্যালুসে তাদের নিরবিচ্ছিন্ন সমর্থন এবং ভরসাই আমাদের ক্রমাগত বিকাশ, উদ্ভাবন এবং গ্রাহকদের নিত্য নতুন পরিবর্তিত চাহিদার সাথে খাপ খাওয়ার বিষয়ে চালিত করে।”

কলকাতা, শিলিগুড়ি, গুয়াহাটি, পাটনা, রাঁচি এবং ভুবনেশ্বরে অবস্থিত অফিস সহ পূর্ব ভারতে কোনের ঘাঁটি বেশ পোক্ত। ব্যবসার বৃদ্ধি এবং সাফল্যের জন্য অফিসের প্রসার খুব গুরুত্ব। অফিসের প্রসারে বিনিয়োগ করার উদ্দেশ্য হল কোম্পানির উৎপাদনশীলতা এবং কর্মীদের মনোবল বাড়ানো, কোম্পানির বৃদ্ধির সুযোগ করা, গ্রাহকদের উন্নতর পরিষেবা দেওয়া, এবং ব্র্যান্ড ইমেজের মান বাড়ানো।

এই সংস্থা গর্বিত যে তারা এলিভেটর এবং এস্ক্যালেটর শিল্পে স্থায়িত্ব, উদ্ভাবনা এবং প্রযুক্তি ক্ষেত্রে প্রথম সারির জায়গা দখল করেছে। কোনের ব্যবসার মূলে আছে উদ্ভাবনা, আর বাজারে অত্যাধুনিক সমাধান আনতে কোম্পানিটি সমানে গবেষণা এবং বিকাশে বিনিয়োগ করে চলেছে। কোন এমন পণ্য এবং পরিষেবা তৈরি করার চেষ্টা করে যা আমাদের গ্রাহকদের নিত্য নতুন পরিবর্তিত চাহিদা পূরণ করার পাশাপাশি অসামান্য পারফর্ম্যান্স এবং নির্ভরযোগ্যতা প্রদান করে।