বৃষ্টি ভিজে ডাকাতিয়া বাঁশির তালে মাতলেন কৌশানী মুখোপাধ্যায়!

এনএফবি ডিজিটাল ডেস্কঃ

বুধবার রাতে এক ভিন্ন রূপে ধরা দিলেন অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়। মেরুন রঙের শিফন শাড়ি, স্লিভলেস ব্লাউজ ও মানানসই গয়নায় সজ্জিত কৌশানীকে দেখে মুগ্ধ তার অনুরাগীরা। বৃষ্টিভেজা রাতে, পুজোয় মুক্তিপ্রাপ্তব্য নন্দিতা রায় ও শিবপ্রসাদ মুখোপাধ্যায় পরিচালিত ছবি ‘বহুরূপী’র প্রচারে মেতে উঠলেন অভিনেত্রী।

মঙ্গলবার থেকেই শহরে শুরু হয়েছে বৃষ্টি। কিন্তু আবহাওয়ার পরিবর্তন কোনো বাধা হতে পারেনি কৌশানীর প্রচারের উদ্যমে। সদ্য মুক্তিপ্রাপ্ত ছবির গান ‘ডাকাতিয়া বাঁশির তালে’ এখন ট্রেন্ডিং। রাস্তার মাঝে সেই গানের তালে নাচতে দেখা গেল তাকে, সম্পূর্ণ ভেজা অবস্থাতেও মেকআপ বা গয়নার পরোয়া না করে সকলের সঙ্গে নাচে মাতলেন তিনি।

কৌশানীর এই নতুন অবতারে মুগ্ধ তার ভক্তরা। ‘বহুরূপী’ ছবিতে তাকে প্রথমবার দেখা যাবে শিবপ্রসাদের বিপরীতে, এছাড়াও অভিনয় করছেন আবীর চট্টোপাধ্যায়সহ আরও অনেকে। সাম্প্রতিক সময় থেকে অভিনেত্রী একটু ভিন্ন ধারার কাজের প্রতি ঝোঁক দেখাচ্ছেন। রাজ চক্রবর্তীর ‘আবার প্রলয়’ সিরিজে অভিনয়ের পর থেকেই তাকে বিভিন্ন চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে। দীর্ঘদিন ধরে তথাকথিত ‘মশলা’ ছবিতে কাজ করছেন না কৌশানী, আর এই নতুন ধারার কাজ দর্শকদেরও বেশ পছন্দ হচ্ছে।

আগামী ৮ই অক্টোবর, পঞ্চমীর দিন মুক্তি পেতে চলেছে এই বছরের পুজোর সিনেমা ‘বহুরূপী’। ‘বহুরূপী’ সেন্সর বোর্ড থেকে আনকাট U/A ছাড়পত্র পেয়েছে। পুজোর নতুন ছবি ‘বহুরূপী’ কেমন সাড়া ফেলবে, তা এখন দেখার বিষয়।

YouTube player

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *