জেলাফিচার

সুরক্ষা কবচ কর্মসূচিতে গিয়ে বিক্ষোভের মুখে কুনাল

এনএফবি, পূর্ব মেদিনীপুরঃ

আগামী পঞ্চায়েত নির্বাচনকে সামনে রেখে সাধারণ মানুষের সঙ্গে নিবিড় সম্পর্ক তৈরি করতে রাজ্য তৃনমূলের পূর্ব ঘোষিত কর্মসূচি অনুযায়ী ‘দিদির সুরক্ষা কবচ’ কর্মসূচির মধ্য দিয়ে সাধারণ মানুষের বিভিন্ন অভাব অভিযোগ শুনছেন তৃণমূল নেতা কর্মীরা। আর এই কর্মসূচি নিয়ে বারবার কটাক্ষ করছে বিরোধী রাজনৈতিক দলগুলি, এরই মাঝে এই কর্মসূচি শুরু করে দিয়েছে তৃণমূল নেতৃত্ব, এবার “দিদির সুরক্ষা কবচ” কর্মসূচির মধ্য দিয়ে গ্রামে গিয়ে সাধারণ মানুষের অভাব অভিযোগ শোনার সময় বিক্ষোভের মুখে রাজ্য তৃণমূলের সাধারণ সম্পাদক কুনাল ঘোষ।

বুধবার পূর্ব মেদিনীপুর জেলার পাঁশকুড়ার ধনঞ্জয়পুরে এই ঘটনাটি ঘটে। গ্রামবাসীদের অভিযোগ বহু বছর ধরে গ্রামের মূল রাস্তা বেহাল দশা, বর্ষায় এলেই নানান সমস্যার সম্মুখীন হতে হয়, এই নিয়ে বারবার স্থানীয় প্রশাসনের দ্বারস্থ হয়েও কোনও সাড়া মেলেনি।

স্থানীয়দের আরও অভিযোগ ভোট এলেই নেতাদের দেখতে পাওয়া যায় এলাকায়। তারপর আর দেখা যায় না, এই বিক্ষোভের মাঝে গ্রামবাসীদের মুখে শোনা যায়, ভোট বয়কট করবে তারা, এরপর গ্রামবাসীদের সঙ্গে কথা বলেন কুনাল ঘোষ এবং খুব তাড়াতাড়ি তাদের এই সমস্যা সমাধানের আশ্বাস দেন তিনি।