জেলাফিচার

বেহাল রাস্তার দশা ফেরাবার আশ্বাস মন্ত্রীর

এনএফবি,পূর্ব মেদিনীপুরঃ

প্রায় সাত কিলোমিটার পাকা রাস্তার বেহাল দশা। দীর্ঘ দু’ বছর ধরে এমনই ছবি দেখে আসছে এলাকার মানুষ জন। পাঁশকুড়ার রাধাবল্লভপুর থেকে মাইশোরা-সহ মাঠজসোড়া পর্যন্ত এলাকায় পাকা রাস্তার নাজেহাল অবস্থা। রাধাবল্লভপুর থেকে পাঁশকুড়া স্টেশন পর্যন্ত ওই রাস্তায় যাত্রীবাহী বাস এবং ট্রেকার চলে। ওই রাস্তা দিয়ে বিপজ্জনক ভাবে সাধারণ মানুষদের মোটর বাইকে যাতায়াত করতে হয়।

বিপ্লব রায়চৌধুরী, মন্ত্রী। নিজস্ব চিত্র

স্থানীয় সূত্রে জানা গেছে, ওই রাস্তার ওপর বড় বড় বোল্ডার বেরিয়ে মরণ ফাঁদে পরিণত হয়েছে। প্রায় কয়েক হাজার মানুষের যাতায়াত ওই রাস্তা দিয়ে। যেই দলে আছে হাট বাজার স্কুল কলেজের ছাত্র-ছাত্রীসহ সাধারণ মানুষের। তবু হুঁশ নেই প্রশাসনের। এই নিয়ে ক্ষোভ রয়েছে এলাকাবাসীর মধ্যে।

ক্ষুব্ধ কলেজ পড়ুয়া। নিজস্ব চিত্র

এ বিষয়ে বৃহস্পতিবার রাজ্যের মন্ত্রী বিপ্লব রায়চৌধুরী বলেন, রাস্তাটা বেশি দিন খারাপ থাকবে না। উদ্যোগ নেওয়া হয়েছে ফলে আগামী ছয় সাত মাসের মধ্যেই কাজ শুরু হবে।

টোটো চালক। নিজস্ব চিত্র

এই বিষয়ে বিজেপি নেতা গোপাল সাউ বলেন বহু দিন ধরে এই রাস্তার বেহাল দশা। ফলে এলাকার মানুষের, ছাত্র-ছাত্রীদের নানান সমস্যার সম্মুখীন হতে হয় ও মাঝে মধ্যেই দুর্ঘটনা ঘটে। পাশাপাশি সাধারণ মানুষের সমস্যার সমাধান করতে তাড়াতাড়ি রাস্তা
সারাই করার কথা তিনি বলেন।

নিউজ ফ্রন্ট বাংলার অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন টি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।