বিনোদনলেটেস্ট

কলকাতায় স্ট্রিট ফটোগ্রাফির ইচ্ছা অপূর্ণই থেকে গেল- ছবির প্রচারে এসে জানালেন আয়ুষ

এনএফবি, বিনোদন ডেস্কঃ


বড় পর্দায় মুক্তি পেতে চলেছে ‘রুসলান’। ছবির প্রচারে সোমবার রাতে কলকাতা পৌঁছান অভিনেতা আয়ুষ শর্মা এবং অভিনেত্রী সুশ্রী মিশ্র। মঙ্গলবার দুপুরে বাইপাসের ধারে এক পাঁচ তারা হোটেলে সাংবাদিকদের মুখোমুখি হন বলিউড সুপারস্টার সলমন খানের ভগ্নীপতি। ১৯ মিনিটের এই সাংবাদিক সম্মেলনে ছবির পাশপাশি সলমন আয়ুষ সম্পর্ক নিয়ে ধেয়ে এল একের পর এক প্রশ্ন। সাম্প্রতিক কালে ভাইজানের বাড়ি লক্ষ্য করে গুলি চলার পরিপ্রেক্ষিতে নিরাপত্তা প্রসঙ্গ থেকে নেপোটিজম আলোচনায় উঠে এল সব।

‘রুসলান’ আয়ুষ অভিনীত তৃতীয় ছবি এবং সলমনের ছত্রচ্ছায়া থেকে বেরিয়ে। ছবি মুক্তি প্রসঙ্গে তিনি বলেন, উইথড্রইয়াল সিম্পটমে ভুগছেন। কারণ, তিন বছর ধরে একটা ছবির জন্য কাজ করছেন। ছবি মুক্তি পেতে এতটা দেরির কারণ হিসাবে কম বাজেটের প্রসঙ্গও তুলেছেন অভিনেতা। সলমন খানের পরিবারের একজন না হলে তিনি কী নায়ক হতে পারতেন? বাংলার সাংবাদিকদের এই বাউন্সার প্রশ্ন দক্ষ ভাবে সামলালেন আয়ুষ। জানালেন, সলমন খানের পরিবারের সদস্য হওয়ার আগে স্ট্রাগেলিং অ্যাক্টর ছিলাম। তিনশো অডিশন দিয়েছি। আজকে যা সুযোগ পেয়েছি তা সলমন খানের জন্য। তবে এই যোগাযোগ না হলে অন্য উপায়ে কেরিয়ার তৈরি করতাম।
সৌন্দর্য্য প্রতিযোগিতায় জিতে ‘রুসলান’ ছবিতে অভিনয় দিয়েই বলিউডে যাত্রা শুরু করলেন ওডিশার মেয়ে সুশ্রী। প্রতিবেশি রাজ্যের বাসিন্দা হওয়ায় কলকাতাকে আত্মীয়তার বন্ধনে বাঁধলেন তিনি। কলকাতা প্রসঙ্গে আয়ুষ জানালেন, তিনি স্ট্রিট ফটোগ্রাফি ভালোবাসেন। বৈচিত্র্যের শহর এই কলকাতার রাস্তায় ঘুরে ঘুরে ছবি তোলার বাসনা তাঁর। তবে তাঁর সেই ইচ্ছা এখন নিরাপত্তার কারণে অপূর্ণ।

এদিনের সাংবাদিক সম্মেলনে আয়ুষ পরেছিলেন কালো জামা, ওয়াইড লেগ প্যান্ট, চোখে কালো রোদ চশমা। সঙ্গে ধবধবে সাদা পোশাকে সুশ্রী। সাংবাদিক সম্মেলনের পাশাপাশি ছবির প্রচারে তারা একটি অভিজাত শপিং মলেও যান। সেখানে ভক্তদের সঙ্গে ছবিও তোলেন।
ছবি নিয়ে কলকাতার এই উন্মাদনায় আপ্লুত আয়ুষ। এরপূর্বে অভিনেতার নিজের প্রথম ছবি ‘লভযাত্রী’-র প্রচারে কলকাতায় এসেছিলেন তিনি। সেই সময় তিনি কালীঘাটে পুজো দেন। তবে অভিনেতার চারপাশে বেড়েছে নিরাপত্তারক্ষীর সংখ্যা। সাংবাদিক সম্মেলনেও তাঁকে ঘিরে রেখেছিল কালো পোষাকের নিরাপত্তারক্ষীরা।

শ্রী সত্য সাই আর্টস-এর কে কে রাধামোহন দ্বারা প্রযোজিত এবং করণ এল বুটানি পরিচালিত ‘রুসলান’ বড় পর্দায় মুক্তি পেতে চলেছে আগামী ২৬ এপ্রিল। অনান্য ভূমিকায় অভিনয় করেছেন জগপতি বাবু এবং বিদ্যা মালভাদে। রোমাঞ্চকর অ্যাকশন থ্রিলার ভিত্তিক এই সিনেমা দর্শকের মন জয় করে নেবে বলেই মনে করেন ছবির সঙ্গে যুক্ত সকলে।

YouTube player