জেলাফিচার

ক্ষোভের মুখে মেজাজ হারালেন বিধায়ক! স্থানীয় পঞ্চায়েত প্রধানকে ধমক

এনএফবি, পূর্ব মেদিনীপুরঃ

দিদির দূত কর্মসূচিতে গিয়ে গ্রামবাসীদের ক্ষোভের মুখে মেজাজ হারালেন বিধায়ক। ভিডিও করার জন্য দিলেন ধমকও।

বিধায়ককে কাছে গ্রামবাসীদের প্রশ্ন রাস্তাঘাট কেন হয়নি? বিধায়ককে এই প্রশ্ন করতেই তিনি চোটে যান। ঘটনাটি ঘটেছে এগার বিধানসভার অন্তর্গত আলিপুর গ্রামে।

শুক্রবার এগরার তৃণমূল বিধায়ক তথা কাঁথি সাংগঠনিক জেলা তৃণমূল সভাপতি তরুণ মাইতিকে ঘিরে এই ঘটনা। স্থানীয়রা বিধায়ককে ঘিরে ধরে বিভিন্ন সরকারি প্রকল্পের সুযোগ সুবিধা ও রাস্তা ঘাট না পাওয়ায় ক্ষোভ উগরে দেন। মেজাজ হারিয়ে তরুণ মাইতি বলেন, আজকে বললে তো আজকেই রাস্তা করে দিতে পারবো না। আমাকে রাস্তা করতে একটু সময় দিতে হবে। কারণ দেড় বছর আমি বিধায়ক হয়েছি। কিন্তু দেড় বছরের মধ্যে কেউ একবার ও বলেনি রাস্তাটা করে দিতে হবে।

YouTube player

পাশাপাশি এ দিন বিধায়ক স্থানীয় মঞ্জুশ্রী গ্রাম পঞ্চায়েত প্রধান পূর্ণিমা মাইতি ও পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি শ্রীপতি প্রধান ও আলিপুরের পঞ্চায়েত সদস্য নিতাই সাউকে ডেকে গ্রামবাসীদের সামনের ধমক দেন। সেই সঙ্গে আপাতত মোড়াম দিয়ে ভোটের আগে রাস্তাঘাট ঠিক করার কথা বলেন।

তবে তৃণমূলকে কটাক্ষ করতে ছাড়েনি বিজেপি। এগরা ২ ব্লক বিজেপির যুবমোর্চার সভাপতি অমলেশ পাহাড়ী জানিয়েছেন, এগারো বছরে তৃণমূল পশ্চিম বাংলায় কি উন্নয়ন করেছে মানুষ সেটা বুঝে গেছে। এখন সারা রাজ্যের মধ্যে পূর্ব মেদিনীপুর জেলার এগরা ২ ব্লকের মঞ্জুশ্রী গ্রাম পঞ্চায়েতে ধাক্কা খেয়েছে মানুষের কাছে। কোনো উন্নয়ন তো ঘটেনি। বিধায়ককে জুতো ঝাঁটা মারেনি এটা তার কপাল ভালো। যদি বিধায়ককে যদি মারতো তাহলে আরও ভালো হতো।

নিউজ ফ্রন্ট বাংলার অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন টি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।