ফিচারবিনোদন

মুক্তি পেল নির্ভীক পিতার গল্প নিয়ে তৈরী ‘ভোলা’-র ট্রেলর

এনএফবি, বিনোদন ডেস্কঃ

বছরের সবচেয়ে প্রতীক্ষিত অ্যাকশন-এন্টারটেইনার, অর্থাৎ ‘ভোলা’-র ট্রেলার সম্প্রতি মুক্তি পেয়েছে। প্রথমবারের মতো, একটি আই ম্যাক্স থ্রিডি( IMAX 3D) বিন্যাসে হিন্দি ছবির ট্রেলার লঞ্চ করা হল। যা সারা দেশ জুড়ে ভক্তদের কৌতূহল জাগিয়েছে ও তাদের জীবনের চেয়ে বড় অভিজ্ঞতা দিয়েছে৷

অজয় দেবগনের চতুর্থ পরিচালনায় ‘ভোলা’ একজন নির্ভীক পিতার গল্প। যিনি তার যুবতী কন্যার কাছে পৌঁছানোর জন্য সমস্ত প্রতিকূলতার বিরুদ্ধে লড়াই করেন। মাদকের প্রভু, দুর্নীতিবাজ বাহিনী-সহ একাধিক বিপত্তি ভোলার জন্য কোন বাধা নয়। তিনি বাইরে থেকে একজন যোদ্ধা এবং ভিতরে একজন রক্ষক।
এই ছবিতে মুখ্য ভূমিকায় রয়েছেন অজয় ​​দেবগন, টাবু, বিনীত কুমার, গজরাজ রাও, সঞ্জয় মিশ্র, দীপক ডোবরিয়াল এবং অমলা পল। অ্যাকশন সিকোয়েন্সের পাশাপাশি টিজারে প্রদর্শিত হয়েছে ছবিটির মানসিক বিষয়। যা ইতিমধ্যেই একটি বিশাল আলোচনার বিষয়ে পরিণত হয়েছে।

আসন্ন অ্যাকশন-অ্যাডভেঞ্চার দেখার জন্য জনসাধারণের মধ্যে যথেষ্ট প্রত্যাশা ছিল। ফিল্মের প্রথম লুকটি প্রকাশিত হওয়ার পর অ্যাকশন-প্যাকড ছবিটির ট্রেলার দেখার জন্য প্রত্যেকেই উৎসাহিত ছিলেন। এখন ট্রেলারটি জনসাধারণকে আনন্দ দেওয়ার জন্য প্রস্তুত। ৩০ মার্চ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি।