প্রেমের মরসুমকে আবেগঘন করতে ‘তি আমো’

এনএফবি, কলকাতাঃ

প্রেমের মরসুমে ভারতের বৃহত্তম টেকসই ল্যাব-উত্থিত হীরার গহনা সংস্থা লাইমলাইট ডায়মন্ডস ‘তি আমো’ সংগ্রহ উপস্থাপন করতে পেরে আনন্দিত৷ প্রেমের এই জমকালো উদযাপনে তাদের উৎকৃষ্ট ল্যাব-উত্থিত হীরা-খচিত গহনাগুলির উপর একটি বিশেষ ১০ শতাংশ ছাড় দিচ্ছে। পাওয়া যাবে এলগিন রোডের ফোরাম মলে। পাশাপাশি সাউথ সিটি এবং সিটি সেন্টার-১-এও মিলবে সস্তায় এই মূল্যবান উপহারের খোঁজ।
‘তি আমো’ সংগ্রহে পরিবেশ-বান্ধব হীরা-খচিত গহনাগুলির একটি অত্যাশ্চর্য বিন্যাস দেখা যায়, যেখানে হলুদ, সাদা এবং গোলাপ সোনায় স্পন্দনশীল রিং এবং দুল সেট রয়েছে৷ প্রতিটি টুকরো টেকসইতার উপর জোর দিয়ে একটি আধুনিক প্রেমের গল্পের সারাংশ তুলে ধরার জন্য যত্ন সহকারে ডিজাইন করা হয়েছে। সমসাময়িক থেকে ট্রেন্ডি ডিজাইন পর্যন্ত, এই সংগ্রহটি গ্রাহকদের তাদের স্বতন্ত্র শৈলীর সাথে পুরোপুরি উপযোগী বিভিন্ন ধরণের অনন্য বিকল্প সরবরাহ করে, যা দৈনন্দিন বিলাসিতা প্রদান করে।

লাইমলাইট ডায়মন্ডসের প্রতিষ্ঠাতা এবং ব্যবস্থাপনা পরিচালক পূজা শেঠ মাধবন নতুন সংগ্রহ সম্পর্কে তার উচ্ছ্বাস প্রকাশ করে বলেছেন, “আমরা ‘তি আমো’ সংগ্রহের অধীনে ল্যাব-উত্থিত হীরার গহনাগুলিতে মনোরম ডিজাইনের বিকল্পগুলির একটি অ্যারে চালু করেছি৷ ডিজাইনের বর্ণনাটি সমসাময়িক এবং বহুমুখী, নতুন যুগের মূল্যবোধের সাথে অনুরণিত যা তরুণ প্রজন্মের প্রেম এবং আবেগের ব্যাখ্যাকে সংজ্ঞায়িত করে। এই টুকরাগুলি আপনার প্রিয়জনের জন্য একটি আদর্শ উপহারের বিকল্প হিসাবে কাজ করে।”
ল্যাব-উৎপাদিত হীরার ক্রমবর্ধমান জনপ্রিয়তা তুলে ধরে, পূজা শেঠ মাধবন বলেছেন, “সাম্প্রতিক বছরগুলিতে ভোক্তাদের সচেতনতা বৃদ্ধির সাথে ল্যাব-উত্থিত হীরা ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে৷ ধনী গ্রাহকরা এই মরসুমে ল্যাব-উত্থিত হীরার সবুজ, পকেট-বান্ধব পছন্দগুলি খুঁজছেন। একটি টেকসই, পরিবেশ বান্ধব, তবুও সাশ্রয়ী মূল্যের রত্ন পাথর হিসাবে ল্যাব-উৎপাদিত হীরার অনন্য এবং স্বতন্ত্র ব্যক্তিত্ব সহস্রাব্দের গ্রাহকদের মধ্যে ভালভাবে গৃহীত এবং সারা ভারত জুড়ে ল্যাব-উত্থিত হীরা-খচিত গয়না বিক্রিতে ক্রমবর্ধমানভাবে প্রতিফলিত হচ্ছে৷

লাইমলাইট ল্যাব-উত্থিত ডায়মন্ডস নিজেকে সলিটায়ারের সমস্ত জিনিসের জন্য গন্তব্যস্থল হিসাবে অবস্থান করেছে, যা ঐতিহ্যবাহী সূক্ষ্ম গহনার সাথে নতুন যুগের প্রযুক্তিকে মিশ্রিত করে বিস্তৃত সূক্ষ্ম সলিটায়ার রিং, কানের দুল, ব্রেসলেট এবং নেকলেস সরবরাহ করে। ব্র্যান্ডের গহনাগুলি কারুকাজ এবং কমনীয়তাকে একত্রিত করে, টেকসই বিলাসিতা প্রদান করে যা গ্রাহকদের পরিবেশের জন্য একটি দায়িত্বশীল এবং সচেতন পছন্দ করতে দেয়।
৮টি স্টোরের একটি নেটওয়ার্ক, ৪০-এর অধিক শপ-ইন-শপ, এবং মুম্বাই, দিল্লি, হায়দ্রাবাদ, ব্যাঙ্গালুরু, চেন্নাই এবং কলকাতা সহ ২৫-এর অধিক শহরে একটি সমৃদ্ধ উপস্থিতি সহ, লাইমলাইট ডায়মন্ডস টেকসই এবং তার প্রতিশ্রুতি দিয়ে হৃদয়কে মোহিত করে চলেছে বিলাসবহুল ল্যাব-উত্থিত হীরার গয়না।