জেলাফিচার

চন্দ্রকোনায় তৃণমূল কর্মীর গলাকাটা দেহ উদ্ধার, চাঞ্চল্য

এনএফবি, পশ্চিম মেদিনীপুরঃ

তৃণমূল কর্মীর গলাকাটা দেহ উদ্ধারকে ঘিরে তীব্র চঞ্চল্য ছড়াল চন্দ্রকোনা টাউন থানার মাংরুলের পুড়শুড়া এলাকায়।

স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার হঠাৎই তার গলাকাটা দেহ উদ্ধার হয়। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে চন্দ্রকোনা টাউন থানার পুলিশ গিয়ে মৃতদেহ উদ্ধার করে। খুনের অভিযোগ তুলছে পরিবারের সদস্য থেকে শুরু করে তৃণমূল নেতৃত্বরা।

জানা গিয়েছে, চন্দ্রকোনা টাউনের মাংরুলের পুড়শুড়ার বাসিন্দা তৃণমুলের প্রাক্তন বুথ সভাপতির বটকৃষ্ণ পালের খুনে কে বা কারা যুক্ত তা জানিনা। তবে কিছুদিন আগে সিপিআইএমের লোকেদের সঙ্গে বটকৃষ্ণ পালের ঝগড়া গন্ডগোল হয়েছিল। আজকে হঠাৎ দেখা যাচ্ছে সিপিআইএমের লোকজন পাড়ায় কেউ নেই, সব পালিয়ে গেছে। শনিবার মেদিনীপুরে দাঁড়িয়ে চন্দ্রকোনার পুড়শুড়া গ্রামের তৃণমুলের প্রাক্তন বুথ সভাপতির রক্তাক্ত মৃতদেহ উদ্ধারের ঘটনায় এমনটাই জানালেন পশ্চিম মেদিনীপুর জেলা তৃনমূলের কো-অর্ডিনেটর অজিত মাইতি।

তিনি বলেন, এটা হত্যা করা হয়েছে, তবে আমরা সরাসরি বিরোধীদের দিকে অভিযোগের আঙুল তুলি না, আমরা পুলিশকে বলেছি তদন্ত করে বের করুন কে বা কারা খুন করেছে। যেহেতু বটকৃষ্ণ আমাদের সক্রিয় তৃণমূল কর্মী এবং দক্ষতার সঙ্গে ওখানে রাজনীতি করছিল, তাই উদ্দেশ্যপ্রণোদিতভাবে তাকে মেরে ফেলা হয়েছে। তবে কি কারণে এই ঘটনা তার তদন্ত শুরু করেছে চন্দ্রকোনা টাউন থানার পুলিশ।