জেলাফিচারলেটেস্ট

চাকরি বাতিলের তালিকায় নাম তৃণমূল কাউন্সিলরের

এনএফবি, দক্ষিণ দিনাজপুরঃ

তৃণমূল কাউন্সিলর দীপান্বিতা দেব সিংহের নাম চাকরি বাতিলের তালিকায় থাকায় চাঞ্চল্য বালুরঘাটে।

দীপান্বিতা দেব সিংহ বালুরঘাট পুরসভার ২৪ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর। পাশাপাশি তিনি বালুরঘাটের প্রাচ্য ভারতী উচ্চ বিদ্যালয় এর জীবন বিজ্ঞানের শিক্ষিকা। তবে ইতিমধ্যেই পর্ষদ থেকে যে চাকরি বাতিলের ৬১৮ জনের তালিকা প্রকাশ হয়েছে তাতে ৪৯০ নম্বরে নাম রয়েছে দীপান্বিতা দেব সিংহের।

প্রাচ্য ভারতী স্কুলের প্রধান শিক্ষক শ্যামাচরণ প্রামানিক জানান, মধ্যশিক্ষা পর্ষদের বাতিল তালিকা পেয়েছি ডিআই অফিস থেকে ইমেলে। তবে করনীয় কিছুর নির্দেশ এখনও পাইনি। নির্দেশ মতো কাজ করবো।

বাতিল তালিকায় দীপান্বিতা দেব সিংহের নাম থাকায় শিক্ষা মহলের পাশাপাশি তৃণমূল কাউন্সিলর হওয়ায় রাজনৈতিক মহলেও চাঞ্চল ছড়িয়েছে।

এদিকে দীপান্বিতা দেব সিংহের ২৪ নম্বর ওয়ার্ডের বিজেপির পরাজিত প্রার্থী ষষ্ঠী বসাক ভট্টাচার্য বলেন, পর্ষদের নির্দেশে তার চাকরি বাতিল হয়েছে। তার নামে ভুয়ো শিক্ষিকার কলঙ্ক লেগেছে। এ অবস্থায় তার কাউন্সিলর থাকার কোন অধিকার নেই বলে মনে করি।

এ দিন দীপান্বিতা দেব সিংহের প্রতিক্রিয়া জানাতে গেলে তার শ্বশুর রামনাথ সেন জানান, দীপান্বিতা বাড়িতে নেই। ফলে এই শিক্ষক বাতিলের তালিকা বিষয়ে ওই শিক্ষিকার কোনও মতামত পাওয়া যায়নি।