রাজ্য ব্যাডমিন্টনে দ্বি-মুকুট জয় উৎসবা, পল্লবের

অঞ্জন চ্যাটার্জী,এনএফবিঃ

শিয়ালদহের পি.এল রায় ইন্ডোর স্টেডিয়ামে ৮৩ তম রাজ্য সিনিয়র ব্যাডমিন্টন প্রতিযোগিতায় দ্বিমুকুট জয় করলো পূর্ব কলকাতার অন্তগর্ত বেলেঘাটার উৎসবা পালিত।
মহিলা বিভাগের সিঙ্গলসের ফাইনালে সুতান্বী সরকারকে ২১-১১,২১-৮ ফলে সহজেই হারায় উৎসবা। জাতীয় জুনিয়র ব্যাডমিন্টন দলের খেলোয়াড় উৎসবার অন্য একটি খেতাব জয় মহিলা ডাবলস ইভেন্টে মণিদীপা দে’কে সঙ্গী করে। ফাইনালে মুসকান্ চ্যাটার্জি – সায়নী সরকার জুটির বিপক্ষে তিন সেটের হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর জয় তুলে নেয় উৎসবা-মণিদীপা। অন্যদিকে পুরুষ বিভাগের সিঙ্গলসের ফাইনালে মুখোমুখি হয়েছিলো প্রথম বাছাই অয়ন পাল ও ষষ্ঠ বাছাই অনিবার্ণ মণ্ডল। হাড্ডাহাড্ডি লড়াইয়ের পর জয় পায় উত্তর দিনাজপুর জেলার রায়গঞ্জের অয়ন পাল। খেলার ফল অয়নের পক্ষে ১২-২১,২১-১৮,২১-১২।

উৎসবার মতোই রাজ্য সিনিয়র ব্যাডমিন্টন প্রতিযোগিতায় দ্বি মুকুট জয় পশ্চিম কলকাতার পল্লব বসুর। মিক্সড ডাবলস ইভেন্টে মুসকান্ চ্যাটার্জিকে সঙ্গী করে প্রতিপক্ষ অরূপ বৈদ্য ও সুতান্বী সরকারকে ২১-১৬,২১-১৬ ফলে পরাজিত করে তারা। একই সঙ্গে পুরুষ বিভাগের ডাবলসের শিরোপা পায় কৌশিক পাল ও পল্লব বসু জুটি। রাজ্যে সাড়া জাগানো জুনিয়র খেলোয়াড় আদিত্য মন্ডল – সৈকত ব্যানার্জীকে হারায়। প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বেঙ্গল অলিম্পিক অ্যাস্যোসিয়েশনের সভাপতি স্বপন ব্যানার্জী। ছিলেন বিধায়ক ও মন্ত্রী সুজিত বসু।

Leave a Reply

Your email address will not be published.