কার দখল দশ কোটির অডিটোরিয়াম, দ্বন্দ্বে জড়ালেন দুই তৃণমূল বিধায়ক

এনএফবি, পূর্ব মেদিনীপুরঃ

‘আমার জায়গায় এটা একটা অ্যাসেট। সেটা অন্য লোক এসে ভোগ করলে ভালো লাগবে?’- বিস্ফোরক মহিষাদলের বিধায়ক তিলক চক্রবর্তী। অপর দিকে জেলা পরিষদের সভাপতি তথা পটাশপুর বিধানসভা কেন্দ্রের তৃণমূল বিধায়ক উত্তম বারিক বলেন, জেলা পরিষদ এই সম্পত্তি টেক ওভার করলে জেলাপরিষদের স্থায়ী সম্পদ বৃদ্ধি পাবে।

অডিটোরিয়ামের দখল ঘিরে দুই তৃণমূল বিধায়কের দ্বন্দ্বে শুরু রাজনৈতিক তরজা। ২০১৪ সালে শুরু হয় মহিষাদলের কাপাসবেড়িয়াতে এই অডিটোরিয়াম তৈরির কাজ। প্রায় ১০ কোটি টাকা ব্যয়ে তৈরি এই অডিটোরিয়ামে রয়েছে রেস্ট রুম, মিটিং রুম, পুরো অডিটোরিয়ামে রয়েছে ডলবি ডিজিটাল সাউন্ড।
নাটক মিটিং প্রভৃতি করার সুব্যবস্থা রয়েছে এখানে।২০২১-এ অডিটোরিয়ামের কাজ শেষ হয়।

উত্তম বারিক, সভাধিপতি জেলা পরিষদ

বৃহস্পতিবার পূর্ব মেদিনীপুর জেলা পরিষদের বার্ষিক জেলা সাংসদ সভা। এই সভাতেই মহিষাদলের তিলক চক্রবর্তী জানান, মহিষাদল পঞ্চায়েত সমিতি টেক ওভার করতে চায় এই অডিটোরিয়ামটি। অপরদিকে জেলাপরিষদের সভাপতি উত্তম বারিক জানান জেলাপরিষদ এই অডিটোরিয়ামটি টেক ওভার করবে।

তিলক চক্রবর্তী, বিধায়ক মহিষাদল বিধানসভা

দুই তৃণমূল বিধায়কের এই দ্বন্দ্বে তাদের কটাক্ষ বিদ্ধ করতে ছাড়েনি বিজেপি। বিজেপির তমলুক সংগঠনিক জেলা সভাপতি তপন ব্যানার্জি জানান, জেলা পরিষদের সভাপতি পাশ করে টাকা পকেটেস্ত করবে, অন্য দিকে মহিষাদলের বিধায়ক আঙুল চুষবে। এটা হতে পারে না। পুরোটাই কাট-মানির খেলা।

এখন দেখার কার দখলে থাকে অডিটোরিয়ামটি।

নিউজ ফ্রন্ট বাংলার অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন টি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।