বিনোদনলেটেস্ট

কুনালের লেখা উপন্যাস অবলম্বনে ওয়েব সিরিজ, নেত্রীর চরিত্রে সোহিনী

এনএফবি, বিনোদন ডেস্কঃ

তিনি বিতর্কিত। তিনি আলোচিত। অপরদিকে বিরোধীদের তোলা অভিযোগ নস্যাৎ করতে রাজ্যের শাসক দলের নির্ভরযোগ্য মুখ তিনিই। একইসঙ্গে সাংবাদিক। নানারূপে বিরাজমান কুনাল ঘোষের সৃষ্টি এবার নয়া আঙিনায়।

তাঁর লেখা থ্রিলার উপন্যাসকে কেন্দ্র করে আসছে ওয়েব সিরিজ। সেখানে এক মাওবাদী নেত্রীর চরিত্রে অভিনয় করতে দেখা যাবে জনপ্রিয় অভিনেত্রী সোহিনী সরকারের পাশাপাশি ‘মুজিব’ চরিত্রে অভিনয় করা ওপার বাংলার অভিনেতা আরিফিন শুভকে।

ছবি সংগৃহীত

এক্স হ্যান্ডেলে একটি বাংলা দৈনিক সংবাদপত্রে প্রকাশিত খবরের ছবি প্রকাশ করে একথা নিজেই জানিয়েছেন কুনাল।

জানা গেছে, সিরিজটি বাংলাদেশের জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম ‘চরকি’-তে স্ট্রিমিং হবে। সিরিজটি প্রযোজনা করছেন অভিনেতা পরিচালক অরিন্দম দে’র সংস্থা ‘গ্রেট্রি ফিল্মস’। সিরিজটির পরিচালক রাহুল মুখোপাধ্যায়। পূর্বে ‘দিলখুশ’ ‘কিশমিশ’- এর মতো সিনেমা পরিচালনা করেছেন রাহুল।

ছবি সংগৃহীত

বাম জামানার শেষ দিকের মাওবাদী কার্যকলাপকে কেন্দ্র করে প্রকাশিত কুনালের ‘পথ হারাবো বলেই’ উপন্যাসকে ভিত্তি করেই চিত্রনাট্য তৈরি করেছেন রাহুল। ১৮ নভেম্বর থেকে সিরিজটির শুটিং শুরু হবে বলে খবর। কলকাতা ছাড়াও শিলংয়ের নানা জায়গায় শুটিং হবে। সাংবাদিক রাজনৈতিক ব্যক্তিত্বের রচিত উপন্যাস অবলম্বন তৈরি সিরিজ বাংলার দর্শককে কতটা থ্রিল দিতে পারে সেটাই এখন দেখার।