শীতলকুচি গণধর্ষণে অভিযুক্তদের ১৪ দিনের জেল হেফাজত

এনএফবি,কোচবিহারঃ

শীতলকুচি গণধর্ষণ কান্ডে অভিযুক্ত ৩ জনকে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দিল মহকুমা আদালত। এদিন মাথাভাঙ্গা মহকুমা আদালতে ওই ৩ অভিযুক্তকে তোলা হয়। ওই ৩ অভিযুক্তকে আদালতে নিয়ে আসার সময় পুলিশি নিরাপত্তা ছিল বেশ আঁটোসাঁটো ৷

জানা গেছে, আজ মাথাভাঙ্গা মহকুমা আদালতে ধর্ষণ কাণ্ডে অভিযুক্ত ওই ৩ জনকে তোলা হলে অভিযুক্তদের পক্ষ থেকে আইনজীবী জামিন চাইলে আদালত সকল সাক্ষ্য প্রমাণ এবং ২ পক্ষের কথা শুনে অভিযুক্তদের ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেওয়া হয় বলে জানান সরকারি আইনজীবী রবীন্দ্রনাথ রায় বসুনিয়া।
প্রসঙ্গত, ইতিমধ্যে শীতলকুচি কলেজ ছাত্রী গণধর্ষণ কান্ডে অভিযুক্ত বিচারাধীন ৩ যুবকের ডিএনএ পরীক্ষার নমুনা সংগ্রহ করে ফরেন্সিক ল্যাবে মাথাভাঙা থেকে কোলকাতায় পাঠানো হয় বৃহস্পতিবার। বুধবার ফরেন্সিক বিশেষজ্ঞ মৌসুমী রক্ষিতের নেতৃত্বে চার সদস্যের একটি প্রতিনিধি দল শীতলকুচিতে এসে অভিযোগকারিনীকে যে গাড়িতে তুলে নিয়ে যাওয়া হয়েছিল এবং যে বাড়িতে গণধর্ষণেরর অভিযোগ উঠেছিল সেখান থেকে একাধিক নমুনা সংগ্রহ করে।
উল্লেখ্য, গত মঙ্গলবার সকালে পুলিশি নিরাপত্তায় মাথাভাঙ্গা মহকুমা হাসপাতালে নিয়ে গিয়ে অভিযুক্তদের সক্ষমতা পরীক্ষা করা হয়।

নিজস্ব চিত্র

জানা গেছে ,গত ২১ শে ডিসেম্বর শীতলকুচি কলেজের এক ছাত্রীকে কলেজে যাওয়ার পথে তুলে নিয়ে গিয়ে ধর্ষণের অভিযোগ ওঠে ৩ যুবকের বিরুদ্ধে। এদিন অভিযুক্তদের আদালতে তোলা হলে বিচারক তাদের জামিন না মঞ্জুর করে ১৪ দিনের জেল হেফাজতের নির্দেশ দেন বিচারপতি।

Leave a Reply

Your email address will not be published.