ফিচারবিনোদন

[:en]মুক্তির অপেক্ষায় বাংলা কাহিনীচিত্র রহস্য দ্বীপ[:]

[:en]

এনএফবি, কলকাতাঃ

মুক্তির অপেক্ষায় ‘হোয়াইট হর্স এন্টারটেনমেন্ট প্রোডাকশন হাউস নিবেদিত কল্পকাহিনী নির্ভর বাংলা কাহিনীচিত্র ‘রহস্য দ্বীপ‘। পশ্চিমবঙ্গে এই কাহিনীচিত্র মুক্তি পাচ্ছে আগামী ১৪ জুলাই।

আজ প্রেস ক্লাব কোলকাতা-য় আয়োজিত এক সাংবাদিক সম্মেলন এই কথা জানান প্রযোজক ইয়াসমিন ইব্রাহীম। পাশাপাশি এদিন কাহিনীচিত্রের পোস্টার উন্মোচনও করা হয়।

এ দিনের সাংবাদিক সম্মেলনে প্রযোজকের পাশাপাশি উপস্থিত ছিলেন অপর নির্দেশক সর্বজিৎ মণ্ডল, সহযোগী নির্দেশক সমীর সহ এই কাহিনীচিত্রের কলাকুশলীগন।

সর্বজিৎ মণ্ডল জানান, “১ ঘণ্টা ৫৯ মিনিটের এই কাহিনীচিত্রে বিভিন্ন চরিত্রে দেখা যাবে অরূপ মণ্ডল, রাজু মজুমদার, সোমা চক্রবর্তীর মতো অভিনেতা অভিনেত্রীকে।”

নিজস্ব চিত্র

সাংবাদিক সম্মেলনে সস্ত্রীক উপস্থিত ছিলেন কলকাতার অন্যতম স্বনামধন্য আলোকচিত্রী তথা পশ্চিমবঙ্গ সরকারের অর্থ বিভাগের অন্যতম যুগ্ম আয়োগ অনুপম হালদার। এ দিন তিনি জানান, “উপযুক্ত রাঁধুনির সহায়তায় যেমন রান্না লোভনীয় হয়ে ওঠে, ঠিক তেমনই ভালো কাহিনী এবং প্রথিতযশা নির্দেশকের নির্দেশনায় যে কোনও কাহিনীচিত্রই সফল হতে পারে। আশা করব এই কাহিনীচিত্রও বাংলার দর্শকদের সমাদর লাভে বঞ্চিত হবে না।”

অপরদিকে শ্রী হালদারের স্ত্রী তথা পশ্চিমবঙ্গ সরকারের অর্থ বিভাগের আর এক যুগ্ম আয়োগ পাঞ্চালি মুন্সি আশা প্রকাশ করে বলেছেন, “এই চলচ্চিত্র বাঙালী সিনেমাপ্রেমী জনগণের মনে চিরস্থায়ী জায়গা পেলেই ভালো লাগবে।”

ভিন গ্রহের প্রাণীদের নিয়ে ছোটোদের উপযোগী করে টলিউড ফিল্ম ইণ্ডাস্ট্রীর প্রবীণ ও নবীন শিল্পীদের সমন্বয়ে তৈরি হয়েছে ‘রহস্য দ্বীপ’।

[:]