ফিচারবিনোদন

[:en]‘পিকাসো’র মোশন পোস্টার লঞ্চ[:]

[:en]

এনএফবি, বিনোদন ডেস্কঃ ঘোষণা হয়েছিল আগেই, এবার সামনে এল মোশন পোস্টার। রাজা চন্দের প্রযোজনা ও পরিচালনায় ওটিটিতে আসছে ‘পিকাসো’। এই ওয়েব সিরিজে অভিনয় করেছেন, টোটা রায় চৌধুরী, সৌরভ দাস, সৃজলা গুহ, রোজা পারমিতা দে, দেবপ্রসাদ হালদার, রাহেলী ও কাভ্য়া ভৌমিক।

কাহিনীর সূত্রপাত একজন সাংবাদিক, শ্রেয়াকে নিয়ে। হঠাৎই তার বন্ধু বিক্রম সেনের কাছ থেকে তিনি একটি অদ্ভুত খবর পান, যিনি ফরেনসিক বিভাগে ফটোগ্রাফার হিসাবে কাজ করতেন। পলাশ মুখার্জি নামে উত্তর কলকাতা নিবাসী, জাতীয় পুরস্কার বিজয়ী একজন চিত্রশিল্পী আছেন, তাকে সবাই পিকাসো বলে ডাকে। তিনি প্রখ্যাত চিত্রশিল্পী, কিন্তু দুটি প্রতিকৃতি আঁকার পরে একটি অদ্ভুত ঘটনা ঘটে: যাদের ছবি তিনি আঁকেন, রহস্যজনক ভাবে তাদের দুজনেরই অকাল মৃত্যু হয়। পরবর্তীকালে সাংবাদিক শ্রেয়া, পিকাসোর কাছে যায় এই ঘটনাটি কভার করতে। কিন্তু ঠিক এই সময়েই আরেকটি ঘটনা ঘটে: একজন উঠতি মডেল যাকে পিকাসো এঁকেছিলেন, তিনিও মারা যান।

কাহিনীর প্রেক্ষাপটে পরতে পরতে গভীর রহস্যের ঘটনাবলী আরো ঘনীভূত হয়ে ওঠে। ফুটে ওঠে মারাত্মক প্রতিচ্ছবি।

এই গল্পটি অন্বেষণ করতে গিয়ে শ্রেয়া কোন রহস্যের উন্মোচন করতে শুরু করে? এই অকস্মাৎ মৃত্যুগুলোর পিছনে কার খুনী হাত রয়েছে? কেনই বা খুন গুলো করা হয়েছিলো এবং পিকাসোকে অনুসরণ করার পিছনে কার, কীই বা অভিসন্ধি ? রহস্যের সব প্রশ্নের উত্তর পাওয়া যাবে আগামী মাসে ক্লিক ওটিটি (Klikk OTT) প্ল্যাটফর্মে। রাজা চন্দের প্রযোজনা ও পরিচালনায় পিকাসো।

স্ক্রিপ্টঃঅর্ণব ভৌমিক
ডিওপিঃসৌম্যদীপ্ত (ভিকি) গুইন
এডিটরঃমহঃ কালম
মিউজিকঃ অভিষেক ও রাজপুত্র
লীরিক্সঃ রাজা চন্দ

রাজার পরিচালনায় আসছে সিরিজ ‘পিকাসো’, মূল চরিত্রে টোটা

[:]