ক্রীড়া

বাংলা দলকে চা চক্রে আমন্ত্রণ ইস্টবেঙ্গলের

অঞ্জন চ্যাটার্জী, এনএফবিঃ

বাংলা দলকে চা চক্রে আমন্ত্রণ জানালো ইস্টবেঙ্গল ক্লাব। এদিন ক্লাব সচিব কল্যাণ মজুমদার আই এফ এ সচিব জয়দীপ মুখোপাধ্যায় কে চিঠি তে জানান,
বিভিন্ন রকমের প্রতিকূলতা থাকা সত্ত্বেও “টিম আই.এফ.এ’র অক্লান্ত চেষ্টায় এবারের সন্তোষ ট্রফিতে বাংলার লড়াই সারা ভারত জুড়ে এক অন্য মাত্রায় নিয়ে গিয়েছিলো। ২০১৬ এর পর ২০২২-সন্তোষ ট্রফির ফাইনালে উঠেও টাইব্রেকারে হেরে রানার্স হয়ে সন্তুষ্ট থাকতে হয় বাংলাকে। তবে সেবারে যুবভারতী ক্রীড়াঙ্গনের থেকেও এবারের লড়াই আরও কঠিন ছিল। কেরলের মাটিতে ১৮ হাজার দর্শকের চিৎকারের বিরুদ্ধে লড়াই করে হার বাংলার। বাংলার ফুটবলারদের এই লড়াইকে আমরা কুর্নিশ জানাই।”

তিনি এও বলেন, ” আপনারা ‘টিম আই.এফ.এ.’ নিয়ে বাংলাকে চ্যাম্পিয়ন করতে আপ্রাণ চেষ্টা করেছেন, আপনাদের লড়াইকেও আমরা স্যালুট জানাই। সন্তোষ ট্রফিতে চ্যাম্পিয়ন হতে না পারলেও, বাংলার ফুটবলারদের লড়াই আজ সবার মুখে মুখে। আমরা চাইছি ‘টিম আই.এফ.এ.’ এবং বাংলার ফুটবলারদের এই সাফল্যের সঙ্গে নিজেদেরকেও সংযুক্ত করতে। তাই আপনাদের নির্ধারিত দিনেই, সন্ধ্যাকালে, আমাদের ক্লাব তাঁবুতে আই.এফ.এ’র সাথে যুক্ত সকলকে এবং বাংলার ফুটবলারদের চা-চক্রে আমন্ত্রণ জানালাম। আপনাদের থেকে নির্দিষ্ট সময়টি জানতে পারলে আমরা মাননীয় ক্রীড়ামন্ত্রীকেও আমন্ত্রণ জানাবো।”

কল্যাণ বলেন, “আমরা আরো চাই, এই লড়াইকে ধরে রেখে আগামী দিনে বাংলার ফুটবলের উত্তরোত্তর শ্রীবৃদ্ধি।”