জীবন যাপন

বিয়ে বাড়ির কালেকশন

এনএফবি, কলকাতাঃ

ভারতে বিবাহ বন্ধন চিরন্তন আনন্দদায়ক একটি অনুষ্ঠান হিসাবে বিবেচিত এবং ভারতীয় বিবাহের ফ্যাশন, যে কোনও ফ্যাশন উইকের চেয়ে কম নয়। এই চিন্তা মাথায় রেখে, ডিজাইনার বন্দনা এন গুপ্তা (মহিলাদের পোশাক) এবং পঙ্কজ কুমার (পুরুষদের পোশাক) রবিবার কলকাতার রাজকুটিরে একটি ফ্যাশন শো আয়োজন করেন। সেখানে তাদের গৌরবময় বিবাহ এবং গ্রীষ্মকালীন সংগ্রহ প্রদর্শন করেছেন।

এই শো এর ইউএসপি ছিল পোশাক পরিধানের মডেলরা আর কেউ ডিজাইনারের গ্রাহক ছিলেন না। ফ্যাশন শোটি ডিজাইনার বন্দনা গুপ্তা ডিজাইনার কউচার এবং পঙ্কজ কুমারের সংস্কৃতি দ্বারা বিবাহের একচেটিয়া মেহেন্দি, সঙ্গীত, হলদি এবং ব্রাইডাল কালেকশন উন্মোচন করে।এদিন শো স্টপার হিসাবে ৱ্যাম্পে হাঁটলেন প্রখ্যাত বলিউড অভিনেত্রী, ভাগ্যশ্রী।
এদিন মিডিয়ার সাথে কথা বলার সময়, বন্দনা এন গুপ্তা বলেন, ভারতে, বিবাহ একটি বড় ব্যাপার বর্তমানে লোকেরা বিবাহের পোশাক, সাজসজ্জা, মেক-আপ এবং আনুষাঙ্গিক প্রয়োজনীয় জিনিসগুলির জন্য খুব পরিমার্জিত স্বাদ পেয়েছে এবং তাদের প্রবণতা পরিবর্তিত হচ্ছে। আগে, বিবাহ এমন একটি অনুষ্ঠান ছিল যখন লোকেরা ঐতিহ্যবাহী শৈলীতে সাজতে এবং সাজাতে পছন্দ করত কিন্তু এখন তাদের মধ্যে অনেকেই ইন্দো-ওয়েস্টার্ন ডিজাইন বেছে নিচ্ছে। তাই এই শো টি অসাধারণ শৈলীর ইনপুট দেবে এবং যে কেউ মৌলিক কিছু করতে পছন্দ করবে বলে তিনি জানিয়েছেন।


এই অনুষ্ঠানে, সংস্কৃতির মালিক পঙ্কজ কুমার বলেন, ভারতীয় বিয়ের ফ্যাশন, বিশ্বের বিভিন্ন প্রান্তে ক্রমবর্ধমান জনপ্রিয়তার সাথে বিশ্বব্যাপী একটি চিহ্ন রেখে যাচ্ছে। সিলুয়েট সহ শোতে রঙের একটি প্রাণবন্ত প্রাচুর্য ছিল যা বিকশিত হয়েছে। যা অবশেষে গ্ল্যামারের একটি উন্নততর দিক উপস্থাপন করেছে বলে তিনি মনে করেন।
এদিন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বন্দনা এন গুপ্তা, বন্দনা গুপ্তা ডিজাইনার কউচার; পঙ্কজ কুমার, সংস্কৃতির মালিকসহ আরও অনেকে। শো টি কিউরেট করেছেন হাই হোপস-এর পরিচালক সৌরভ হরিয়ানভি। এর জুয়েলারি পার্টনার – জুয়েলারির এসকে হাউস , ফ্যাব্রিক পার্টনার ছিল – চন্দ্রিমা ফ্যাশন এবং গ্রুমিং ও মেকওভার পার্টনার ছিল VLCC।

নিউজ ফ্রন্ট বাংলার অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন টি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।