বিনোদনলেটেস্ট

ট্রেলারেই টানটান উত্তেজনা ! ত্রিকোণ প্রেমের গল্প নিয়ে ওটিটি-তে আসছে ‘পাশবালিশ’

এনএফবি, বিনোদন ডেস্কঃ

প্রেমকে ঘিরে টানাপড়েন। এক নারীর প্রতি দুই পুরুষের প্রেমের গল্প নিয়ে ওটিটি প্ল্যাটফর্মে আসতে চলছে নয়া বাংলা রোমান্টিক থ্রিলার ‘পাশবালিশ’। সোমবার প্রকাশিত হল সিরিজটির ট্রেলার।
এই সিরিজের গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অভিনেতা সৌরভ দাস, ইশা সাহা এবং সুহোত্র মুখোপাধ্যায়কে। মহাবাহু মোশন পিকচার্স প্রযোজিত কোরক মুর্ম পরিচালিত এই সিরিজের ২ মিনিট ২৬ সেকেন্ডের প্রকাশিত ট্রেলারে দেখা যায় প্রেম প্রতিহিংসা রক্তক্ষয়ী লড়াইয়ের গল্প। সৌরভ এই সিরিজে পাহাড়ি এলাকার জাতিপ্রধান স্বদেশ চরিত্রে অভিনয় করেছে।

ইশা অভিনীত চরিত্রের নাম মাম্পি এবং সুহোত্র-বাবলা। বাবলা এবং মাম্পি বাল্যবন্ধু, জন্ম বাংলাদেশে। সুহোত্র সারাক্ষণ আগলে রাখতে চায় ইশাকে। কারণ, তার বিশ্বাস মাম্পি গত জন্মেও তার স্ত্রী ছিল। প্রেমকে ঘিরে কাঁটাতারের বেড়ার বিচ্ছেদ টানটান উত্তেজনা সৃষ্টি করে ট্রেলার জুড়ে। এই সিরিজে প্রধান নারী চরিত্রে অভিনয় করেছে ইশা। তিন প্রধান চরিত্র ছাড়া সিরিজটিতে পুলিশ অফিসারের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে ঋষি কৌশিককে, ইশার বাবার ভূমিকায় অভিনয় করেছেন শঙ্কর দেবনাথ। এই ত্রিকোণ পরিণতি দেখতে অপেক্ষা করতে সম্পূর্ণ সিরিজটির জন্য। আগামী ১০ মে সিরিজটি মুক্তি পাবে জি৫ প্ল্যাটফর্মে।

YouTube player