ফিচারস্থানীয়

জামাইয়ের সাথে অবৈধ সম্পর্কের জেরে পিটিয়ে শাশুড়ি খুনে ধৃত ৪

এনএফবি,মুর্শিদাবাদঃ

শাশুড়ি জামাইয়ের অবৈধ সম্পর্ক থাকায় পিটিয়ে শাশুড়িকে খুনের অভিযোগে গ্রেফতার ৪ জন । বুধবার সন্ধ্যায় সর্বাঙ্গপুর মাঠ এলাকা থেকে চারজনকে গ্রেফতার করে ।

পুলিশ সূত্র জানা যায় ধৃতদের নাম বাইজিত মন্ডল (২০), মেহবুব মন্ডল (১৮), নুর্জামান মন্ডল(৩২), সাজারুল মন্ডল (৩০) । উল্লেখ্য সোমবার গভীর রাতে মুর্শিদাবাদের হরিহরপাড়া থানার সর্বাঙ্গপুর এলাকায় একই ঘরে শাশুড়ি এবং জামাই কে দেখার পর ওই ঘরের ভিতর ঢুকে মারধর শুরু করে কয়েকজন ৷ বাঁশ, লাঠি দিয়ে বেধড়কভাবে পেটাতে থাকলে ঘটনাস্থলেই মৃত্যু হয় শাশুড়ির ৷ মৃত শাশুড়ির নাম নুরসেফা বিবি (৩৫) , গুরুতর জখম জামাইয়ের নাম মফিজুল মন্ডল (৩৮) । সূত্র মারফত জানা যায় শাশুড়ি এবং জামাইয়ের সঙ্গে দীর্ঘদিনের অবৈধ সম্পর্ক রয়েছে জখম অবস্থায় জামাইকে প্রথমে হরিহরপাড়া ব্লক প্রাথমিক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে যাওয়া হলে প্রাথমিক চিকিৎসার পর তার অবস্থার অবনতি হওয়ায় মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে স্থানান্তরিত করা হয়।

এই ঘটনায় হরিহরপাড়া থানায় ৪ জনের নামে লিখিত অভিযোগ দায়ের করেন মৃতের পরিবার। লিখিত অভিযোগের ভিত্তিতে বুধবার হরিহরপাড়া থানার পুলিশ ৪ (চার) জনকে গ্রেফতার করে বৃহস্পতিবার বহরমপুর জেলা আদালতে পাঠায়।