মেসি চাইলে পঞ্চাশ বছর অবধি খেলতে পারেন বলছেন রোনাল্ডিনহো

স্পোর্টস ডেস্ক, এনএফবিঃ

বিরাট মন্তব্য করলেন রোনাল্ডিনহো। আজ অর্থাৎ রবিবার বিশ্বকাপের ফাইনাল। বিশ্বফুটবলের সবচেয়ে বড় প্রতিযোগিতার ফাইনালে মুখোমুখি হবে ফ্রান্স এবং আর্জেন্টিনা। এটাই শেষ বিশ্বকাপ খেলছেন মেসি। এর পর আন্তর্জাতিক ফুটবল থেকে অবসর নিতে পারেন আর্জেন্টিনার অধিনায়ক। কিন্তু এখনও তাঁর অবসর নেওয়ার বয়স হয়নি বলে মনে করছেন ব্রাজিলিয়ান তারকা।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে রোনাল্ডিনহো বলেছেন, “এটা না কি ওর শেষ বিশ্বকাপ। তবে আমি নিশ্চিত। প্রয়োজন হলে ও আবার কামব্যাক করবে। ও আবার ফিরে এসে দলকে জেতাবে। আমার মনে হয়, ও চাইলে ৫০ বছর পর্যন্ত খেলতে পারে। কারণ ওর মধ্যে এমন কিছু বিশেষত্ব রয়েছে, যে গুলো কারও নেই।”

বার্সেলোনায় মেসির সঙ্গে খেলতেন রোনাল্ডিনহো। কিংবদন্তি আর্জেন্টাইন তারকার সঙ্গে জুটি বেঁধে একাধিক ম্যাচ জিতিয়েছেন ব্রাজিলিয়ান মায়েস্ট্রো। একসময়ের সতীর্থই আজ বিশ্বকাপের ফাইনাল খেলতে নামবেন। তার আগেই বিরাট মন্তব্য করলেন রোনাল্ডিনহো।

কিলিয়ন এমবাপে’কে নিয়েও মন্তব্য করেছেন রোনাল্ডিনহো। ব্রাজিলিয়ান তারকা বলেছেন, “ওর খেলা দেখতে আমার দারুন লাগে। ওর পারফরম্যান্সে আমি খুশি। ও প্রত্যেকটা জিনিসই দারুন করছে। এত কম বয়সে এমন প্রতিভাবান খেলোয়াড় দেখা যায় না। ওর ধাঁচের খেলোয়াড় ব্রাজিলিয়ানরা দেখতে পছন্দ করে। ব্যক্তিত্বের দিক থেকেও ও দারুন শক্তিশালী।”

নিউজ ফ্রন্ট বাংলার অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন টি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।