জেলাফিচার

কংগ্রেস কর্মীদের উপর হামলা, অভিযোগ তৃণমূল আশ্রিত দুষ্কৃতকারীদের বিরুদ্ধে

এনএফবি, মুর্শিদাবাদঃ

ডোমকলের কর্মীসভা শেষ করে বাড়ি ফেরার পথে কংগ্রেস কর্মীদের উপর হামলা। মারধরের অভিযোগ তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। এই ঘটনায় পাঁচ কংগ্রেস কর্মী জখম হয়েছেন। সোমবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের রানীনগরের টিভিএস শোরুম সংলগ্ন এলাকায়। ঘটনার পর এলাকা ছেড়ে চম্পট দেয় দুষ্কৃতকারীরা। ঘটনার পর তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয় স্থানীয় গোধনপাড়া গ্রামীন হাসপাতালে।

জানা গেছে, এ দিন বিকেলে ডোমকলের কুঠির মোড় এলাকায় বাঘাযতিন সংঘের মাঠে ডোমকল টাউন কংগ্রেসের উদ্যোগে কর্মী সভা অনুষ্ঠিত হয়। সেখানে আসার কথা ছিল সাগরদিঘীর নব নির্বাচিত বিধায়ক বাইরন বিশ্বাস। সেই মতো রানীনগর এলাকা থেকে কংগ্রেস কর্মীরা এসেছিলেন ডোমকলের কর্মীসভায়। কিন্তু বাইরন শারীরিক অসুস্থতার কথা জানানোর কারণে সভা শেষ করে বাড়ির পথে রওনা দেন রানীনগরের কংগ্রেস কর্মীরা। রানীনগরের গোধনপাড়া পার করে শোরুম সংলগ্ন এলাকায় তাদের ঘিরে ধরে লোহার রড-সহ লাঠিসোটা দিয়ে মারধর এবং গাড়ি ভাঙচুর করে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা।

YouTube player

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় রানীনগর থানার পুলিশ। ঘটনার পর অভিযুক্ত পাঁচ জনের নামে ইতিমধ্যেই লিখিত অভিযোগ দায়ের করেন। ঘটনার পর ব্যাপক চাঞ্চল্য ছড়ায় এলাকায়।