হলো না মুম্বাই জয়, ড্র করেই সন্তুষ্ট টিম বাগান

স্পোর্টস ডেস্ক, এনএফবিঃ

হল না মুম্বই ম্যাচ জয় এটিকে মোহনবাগানের। তবে সান্ত্বনা ম্যাচে ড্র করল সবুজ মেরুন ব্রিগেড। এদিন মুম্বাই এফসির বিরুদ্ধে ২-২ ব্যবধানে ড্র করলো গঙ্গাপাড়ের ক্লাব। শুরু থেকেই ম্যাচ হয় হাড্ডাহাড্ডি।

ম্যাচ শুরুর ৪ মিনিটেই এটিকে মোহনবাগানের ডিফেন্স দুর্বলতাকে কাজে লাগিয়ে গোল করে মুম্বই।দুরন্ত শট নেন লালিয়ানজুয়ালা ছাংতের। মোহনবাগানের ডিফেন্সের দুর্বলতার সুযোগ নিয়ে জটলার মাঝেই উইঙ্গার বক্সের বাইরে থেকে দূরপাল্লার দুরন্ত শট বারে লেগে গোললাইন ক্রস করে ফের বেরিয়ে আসে। রেফারি প্রথমে গোল না দিলেও, পরে দেখা যায়, গোললাইন ক্রস করেছে বল। ১-০ এগিয়ে যায় মুম্বই। এরপর ৭ মিনিটে বাগানের হুগো বৌমাস সুযোগ তৈরি করেও কাজে লাগাতে ব্যর্থ হলেন।

এরপরও সুযোগ আসে গোলের পেত্রাতোস পাস বাড়ান লিস্টনকে। লিস্টনের শট ক্রসবারে লেগে ফিরে আসে।

প্রথমর্ধের খেলা শেষ হওয়ার আগেই সমতা ফেরানোর সুযোগ তৈরি হয়েছিল। কিন্তু মনবীর নিজে বল পেয়ে গোল না করে পাস দিতে গিয়েই গোলমাল করলেন। সে ভাবে কাউকে না পেয়ে ভুল পাস দিলেন। সহজ সুযোগ হাতছাড়া করল বাগান। প্রথমার্ধে শেষ হয় ১-০ ব্যবধানে। দ্বিতীয়ার্ধে অবশেষে ৪৭ মিনিটে সমতা ফেরায় এটিকে মোহনবাগান। হুগো বৌমাস, লিস্টন কোলাসো এবং জনি কাউকোর মিলিত প্রয়াসে ১-১ করল মোহনবাগান। প্রথমার্ধের শেষের দিক থেকেই মোহনবাগানকে অনেক বেশি আক্রমণাত্মক লাগছিল। দ্বিতীয়ার্ধের শুরুতেই সেই ধারা বজায় রেখে কাউকের গোলে সমতা ফেরাল সবুজ-মেরুন। হুগোর থেকে পাস পান কোলাসো, সেখান থেকে কাউকোকে বল বাড়ালে, সেটা ধরে জালে জড়াতে ভুল করেননি তিনি।লিস্টন কোলাসো সে ভাবে ছন্দে ছিলেন না।

এরপর ছাংতেকে তুলে বিক্রম সিং-কে নামালেন মুম্বইয়ের কোচ। মুম্বইয়ের স্টুয়ার্ডকে পিছন থেকে মেরে সরাসরি লালকার্ড দেখেন লেনি। ১০ জন হয়ে যাওয়া আরও চাপ বাড়ে এটিকে মোহনবাগানের।
৭২ মিনিট রস্টিন গ্রিফিথসের গোলে ২-১ এগিয়ে মুম্বই সিটি এফসি। গোলকিপারকে গার্ড করার অভিযোগ উঠেছিল। তবে রেফারি গোল দেন।
ম্যাচে হার যখন সময়ের অপেক্ষা ঠিক তখন ফ্রি-কিক থেকে পেত্রাতোস শট ধরে হেড করে গোল করে যান স্বস্তি ফিরল বাগানে। এরপর যদিও মুম্বাই গোলের সুযোগ পায় যদিও গোল করতে পারেনি তারা চাপের মুহূর্তে।

নিউজ ফ্রন্ট বাংলার অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন টি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *