ফিচারবিনোদন

[:en]সফল আইনজীবীর ব্যর্থ প্রেম জীবনের গল্প নিয়ে আসছে ‘সাকসেসফুল ফেলিওর’[:]

[:en]

এনএফবি, বিনোদন ডেস্কঃ

পেশাগত সফল একটি মেয়ে প্রেম জীবনে ব্যর্থ। সেই গল্প নিয়েই বড় পর্দায় আসছে সিনেমা ‘সাকসেসফুল ফেলিওর’। সম্প্রতি বাপ্পাদিত্য নন্দীর পরিচালনায় আর জে প্রোডাকশন প্রযোজিত এই হিন্দি সিনেমার ট্রেলার লঞ্চ হয়ে গেল বাগুইআটি জগতপুর সন্তোষ পল্লী খেলার মাঠে। এ দিনের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আর জে প্রোডাকশনের কর্ণধার তথা প্রযোজক রিমা জল, পরিচালক বাপ্পাদিত্য নন্দী-সহ অনান্যরা। সিনেমাটিতে গান করেছেন বাবুল সুপ্রিয়। সুরকার ও গীতিকার ঋষি।
সিনেমাটি প্রসঙ্গে সংবাদ মাধ্যমকে পরিচালক জানান, দুটো বাংলা ছবির পর তিনি ভাবছিলেন ছিলেন হিন্দি ছবি বানানোর কথা আর সেটা তৈরি করেও ফেললেন যার নাম (সাকসেসফুল ফেলিওর)।চরিত্রে আছে তিশা কর মধু ( ভোজপুরি নায়িকা), পাপিয়া অধিকারি, রাজু মজুমদার, দেবাশীষ চক্রবর্তী ও গৌতম প্রমুখ। তিনি বলেন ছবিটির মধ্যে প্রেম-ভালোবাসা থেকে কমেডি সব কিছুই দর্শকরা পাবে, আগামী মার্চ এপ্রিল নাগাদ সিনেমা হলে এবং ওটিটিতে ছবিটি মুক্তি পেতে চলেছে, এবং দর্শকদের উদ্দেশ্যে তিনি বলেন সবাই যেন সিনেমা হলে গিয়ে ছবিটি দেখেন এবং ভালোবাসা দেন তাহলে আগামী দিনে আরো ভালো ভালো ছবি তিনি উপস্থাপন করতে পারবেন।
ছবিটির প্রযোজক রিমা বলেন, এটি শিবানী শর্মা নামে এক তরুণী এবং সুন্দরী একটি মেয়ের গল্প, যিনি একজন বিখ্যাত বিবাহবিচ্ছেদ আইনজীবীও, এই গল্পটি তার প্রেম জীবনের দিকটি দেখায়। যেহেতু সে তার পেশাগত জীবনে উচ্চ সাফল্য পাচ্ছে কিন্তু অন্যদিকে সে তার জীবনের ভালবাসা পেতে ব্যর্থ হচ্ছে। তার পেশা সম্পর্কে জানার পরে ছেলেরা কীভাবে তার কাছ থেকে পালিয়ে যায় সে সম্পর্কে কয়েকটি ঘটনা দেখানো হবে। সে পুরো গল্প জুড়ে চরম হতাশার সম্মুখীন হয়েছে শেষ পর্যন্ত তার জীবনে এমন একজন আসবে যার তার জন্য অপরিসীম সত্যিকারের অনুভূতি রয়েছে।

YouTube player
[:]