জেলাফিচার

দুয়ারে সরকারের নাম করে মহিলাদের সঙ্গে ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় পোস্ট

এনএফবি, মুর্শিদাবাদঃ

দুয়ারে সরকারের নাম করে বাড়িতে বাড়িতে গিয়ে ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় আপলোড। অভিযোগ স্থানীয় তৃণমূল কর্মীদের বিরুদ্ধে।

এমনই এক ঘটনা ঘটে মঙ্গলবার জলঙ্গী থানার চোয়াপাড়াগ্রাম পঞ্চায়েতের অধীনে কীর্তনের পাড়া গ্রামে।

জানা যায়, এই গ্রামে কয়েকজন তৃণমূলের পতাকা নিয়ে বাড়ি বাড়ি যাচ্ছে এবং ঘর দেওয়ার নাম করে মহিলাদের সঙ্গে ছবি তুলে সেগুলো সোশ্যাল মিডিয়ায় আপলোড করছে। যে মহিলাদের ছবি তুলেছে, তাদের অধিকাংশের স্বামী পরিযায়ী শ্রমিকের কাজে ভিন রাজ্যে থাকেন। সোশ্যাল মিডিয়ায় এই ছবি দেখেই স্বামীদের চক্ষু চড়ক গাছ।

এমনই এক গৃহবধূ সেলিনা বিবি সংবাদমাধ্যমকে জানান, ” আমার স্বামী বাড়িতে ছিল না ঠিক সেই সময় কালাম, মনিরুল, শিমু, সানারুল, এরা বাড়িতে ঢুকে এবং জিজ্ঞেস করে তোমার স্বামী কোথায়, সে জবাব দেয় বাড়িতে নেই। তখন বলে তোমাদের নামে ঘর এসেছে দাঁড়িয়ে ছবি তুলতে হবে। তিনি বলেন আমাদের পাকা ঘর আছে তবুও কি ঘর পাবো, উনারা বলেন ঘর পেয়ে যাওয়ার দায়িত্ব আমাদের। এই বলে দাঁড়িয়ে ছবি তুলে সোশ্যাল মিডিয়ায় ছাড়ে। আর সেই ছবি দেখে বাড়িতে এসেই নিজের স্ত্রীকে মারধর শুরু করে। একই অবস্থা অনেকের বাড়িতে।

গ্রামবাসীদের দাবি, কিছুদিন থেকেই এইভাবে বাড়িতে যাচ্ছে এবং পুরুষ মানুষ না থাকায় মহিলাদের পাশে করে ছবি তুলছে এবং সেই ছবি বিভিন্ন গ্রুপ সোশ্যাল মিডিয়ায় ব্যবহার করছে। আর সেই ছবি যখন দেখছে ওনাদের স্বামী, তখনই ঝামেলা শুরু হচ্ছে। এই নিয়ে গ্রামে একটা উত্তেজনার সৃষ্টি হয়েছে। গ্রামবাসীরা চাইছেন, এর বিহিত।

নিউজ ফ্রন্ট বাংলার অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন টি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।