পরাজয়ের যাত্রা বহাল, মুম্বইয়ের কাছে ৩ গোলে হার ইস্টবেঙ্গলের

স্পোর্টস ডেস্ক, এনএফবিঃ

হারের ধারা অব্যাহত ইস্টবেঙ্গলে। এদিন ঘরের মাঠে যুবভারতীতে মুম্বই সিটি এফসির কাছে ০-৩ গোলে হেরে গেল লাল হলুদ ব্রিগেড। জোড়া গোল করলেন আপুইয়া। একটি গোল করেন গ্রেগ স্টুয়ার্ট। হায়দরাবাদের কাছে হারের পর আজ ঘুরে দাঁড়ানোর লড়াই ছিল ইস্টবেঙ্গলের সামনে। কিন্তু ডাহা ফেল শতবর্ষ প্রাচীন ক্লাব। নব্বই মিনিটই ম্যাচের রেশ নিজেদের কাছে রাখে মুম্বই। বরঞ্চ আরও বেশি গোলে হারতে পারত ইস্টবেঙ্গল। পেনাল্টি-সহ কয়েকটা সহজ সুযোগ নষ্ট করে গুরকিরত, বিক্রমরা।‌

ম্যাচের ৫ মিনিটে প্রথম সুযোগ মুম্বইয়ের। গ্রেগ স্টুয়ার্টের শট লাল হলুদ কিপারের হাতে লেগে গোলে ঢুকে যাচ্ছিল। কিন্তু গোললাইন সেভ করেন অঙ্কিত মুখার্জি। তবে বেশিক্ষণ দুর্গ অক্ষত রাখতে পারেননি। ২৬ মিনিটে স্টুয়ার্টের অনবদ্য পাসে ডান পায়ের ফ্লিকে মুম্বইকে এগিয়ে দেন আপুইয়া। প্রথমার্ধের শেষে ১-০ গোলে এগিয়ে ছিল মুম্বই।

বিরতির পর কনস্ট্যানটাইনের দল ম্যাচে ফেরার আগেই ব্যবধান বাড়ায় মুম্বই। ম্যাচের ৫০ মিনিটে জাহুর পাস থেকে ডান পায়ের গড়ানো শটে ২-০ করেন স্টুয়ার্ট। তার ৯ মিনিট পর আবার গোল। এবারও আপুইয়া।‌ ম্যাচের ৫৯ মিনিটে পেরেরা ডিয়াজের পাস থেকে তৃতীয় গোল করেন মুম্বইয়ের স্ট্রাইকার। গুরকিরত পেনাল্টি মিস না করলে ব্যবধান আরও বাড়তে পারত। ম্যাচের ৮৮ মিনিটে বক্সের মধ্যে বিক্রমকে ফাউল করায় পেনাল্টি দেন রেফারি। পোস্টের অনেক ওপর দিয়ে উড়িয়ে দেন মুম্বইয়ের পরিবর্ত ফুটবলার।

এদিনের জয়ে টানা ১৫ ম্যাচ জেতার নজির গড়ল মুম্বই। ১০ ম্যাচে ২৪ পয়েন্ট নিয়ে লিগ শীর্ষে মুম্বই সিটি। সমসংখ্যক ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে অষ্টম স্থানে ইস্টবেঙ্গল।

নিউজ ফ্রন্ট বাংলার অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন টি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।