রাহুলের বদলে ওয়ান-ডে বিশ্বকাপে কিষানকে চান লি

স্পোর্টস ডেস্ক, এনএফবিঃ

বারবার ব্যর্থ হচ্ছেন কেএল রাহুল। সম্প্রতি বাংলাদেশের বিরুদ্ধে টেস্টের মোট চার ইনিংস ব্যাট করেও বিশেষ রান করতে পারেননি ভারতীয় দলের অস্থায়ী অধিনায়ক। এভাবেই চলতে থাকলে ওপেনিং জুটি পরিবর্তন আসতে পারে বলে মনে করছে ক্রিকেট মহলের একাংশ। সে ক্ষেত্রে রাহুলের বদলে ওপেন করতে পারেন ঈশান কিষান, এমনটাই মনে করছেন ব্রেট লি।

সম্প্রতি সাদা বলের ফরম্যাটে বিশ্বের একমাত্র ব্যাটার হিসেবে শতরান’কে দ্বি-শতরানে পরিণত করেছেন ঈশান কিষান। তাই ওডিআই বিশ্বকাপে ভারতের ওপেনিং জুটিতে তরুণ ভারতীয় ব্যাটারকে চাইছেন প্রাক্তন অজি বোলার।

ব্রেট লি বলেছেন, “ও যে ভাবে ডবল সেঞ্চুরি করল, সেটা এককথায় দারুন। এই ভাবেই ব্যাট করলে ২০২৩ সালের ওডিআই বিশ্বকাপে ভারতের হয়ে ওপেন করতে পারে। এটা আদৌ হবে কি না সেটা আমি নিশ্চিত নই। তবে এটা হওয়া উচিত।”

এর সঙ্গে তিনি যোগ করেন, “ও এখনও তরুণ। ওকে আরও অনেকটা পরিণত ক্রিকেটার হতে হবে। তার জন্য নিজেকে আরও ফিট রাখতে হবে, ধারাবাহিকতা বজায় রাখতে হবে। তা হলেই বিশ্বকাপে ওপেন করতে পারবে।”

যদিও ওডিআই বিশ্বকাপের মতো গুরুত্বপূর্ণ প্রতিযোগিতায় রাহুলের মতো ব্যাটারকে বসিয়ে তরুণ ব্যাটারদের সুযোগ দেওয়া হয় কি না, সেটাই দেখার।

নিউজ ফ্রন্ট বাংলার অ্যান্ড্রয়েড অ্যাপ্লিকেশন টি ডাউনলোড করতে এখানে ক্লিক করুন।